ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

ডুলাহাজারায় যুবককে কুপিয়ে হত্যা : খুনিদের বাড়ি ঘর ভাংচুর

News01_1মোস্তফা কামাল :

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারায় জুয়াখেলায় বিরোধকে কেন্দ্র করে আবদুল মজিদ (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত যুবক উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ড পূর্ব ডুমখালী এলাকার মৃত আহামদ মিয়ার পূত্র আবদুল মজিদ (২৬) বলে জানা গেছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসি হত্যাকারীদের ঘর-বাড়ি ভাংচুর করেছে। ১৫ মে রবিবার রাত ৯টার দিকে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

চকরিয়া থানা পুলিশের এস.আই সুকন্ত চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরত-হাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে। নিহত আবদুল মুজিবের স্ত্রী- শাহিদা আক্তার ও স্থানীয় এলাকাবাসী জানান, ঘটনার আগের দিন শনিবার স্থানীয় কয়েকজন যুবকের সাথে জুয়াখেলার মতো একটি বিষয় নিয়ে আবদুল মুজিবের সাথে ঝগড়া-বিরোধ হয়। বিষয়টি পরে স্থানীয় ভাবে সমাধানও হয়। কিন্তু এ ঘটনার জেরধরে তার পর দিন (ঘটনার দিন) রাত ৯ টার দিকে মুজিব তার বাড়ির পাশে রাস্তায় হাটতে বের হলে, একই এলাকার মৃত কবির আহামদের ছেলে সন্ত্রাসী আমির হোসেন (৪৫) ও শামসুল আলমের পুত্র, নুরুল ইসলাম (৩৫) তারা দু’জন মোটর-সাইকেল যোগে এসে আবদুল মুজিবকে এলো-পাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম বলেন, এ ঘটনায় হত্যাকারীদের বিরুদ্ধে থানায় মামলা রুজো হচ্ছে, আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

 

পাঠকের মতামত: